Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘বিয়িং হিউম্যান’ আউটলেটের উদ্বোধনে বাংলাদেশীদের আমন্ত্রণ জানালেন সালমান

রাজধানীর বনানীতে প্রথম আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে সকল বাংলাদেশী নাগরিকদের আমন্ত্রণ জানিয়েছেন সালমান খান

আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৬ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের পোশাকের ব্র্যান্ড “বিয়িং হিউম্যান ক্লথিং” আগামী ১৫ সেপ্টেম্বর বাংলাদেশে তাদের আউটলেট খুলতে যাচ্ছে। রাজধানীর বনানীতে তাদের প্রথম এই আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের সকল নাগরিকদের আমন্ত্রণ জানিয়েছেন সালমান খান।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর)  “বিয়িং হিউম্যান ক্লথিং” এর অফিসিয়াল পেজে দেওয়া এক ভিডিওর তিনি এই আমন্ত্রণ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড অভিনেতা এবং সালমান খানের ভাই সোহেল খান, তার ভাগ্নে আয়ান অগ্নিহোত্রী এবং “বিয়িং হিউম্যান ক্লথিং”-এর সিইও সঞ্জীব রাও।


“বিয়িং হিউম্যান ক্লোথিং”-এর বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি রেহান রহমান এবং মোহাইমিন মোস্তফা। তারা “ক্রিমসনকাপ বাংলাদেশ”-এরও যৌথ সত্ত্বাধিকারী। এছাড়াও শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান ফখর উদ্দিন ব্রাদার্স এবং সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক সালেহীন এফ নাহিয়ানও এই ফ্র্যাঞ্চাইজির মালিকানায় রয়েছেন।

আরও পড়ুন- ঢাকায় এলো সালমান খানের 'বিয়িং হিউম্যান' ব্র্যান্ড

“বিয়িং হিউম্যান ক্লোথিং”-এর লাভের একটি অংশ “বিয়িং হিউম্যান- দ্য সালমান খান ফাউন্ডেশন”-কে দেওয়া হয়, যেটি ভারতের মুম্বাইতে অবস্থিত। ফাউন্ডেশনটি সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা এবং স্বাস্থ্যসেবা প্রদান করে।

বলিউড তারকার এই দাতব্য প্রতিষ্ঠানটি সম্প্রসারণের অংশ হিসাবে ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় “বিয়িং হিউম্যান ক্লথিং”। বর্তমানে ১৫টিরও বেশি দেশে তাদের আউটলেট রয়েছে। এছাড়াও বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে।

About

Popular Links