Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

চঞ্চল চৌধুরী: সিরিজে আমার চরিত্রে চমক থাকবে

৬ পর্বের এই সিরিজের মধ্যে দিয়ে চরকিতে প্রথমবারের মতো উপস্থিত হবেন এফ এস নাঈম, আশনা হাবিব ভাবনা ও সামিরা খান মাহি

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩১ পিএম

ওটিটি হোক বা বড়পর্দা, সবখানেই দাপিয়ে বেড়াচ্ছেন চঞ্চল চৌধুরী। কাঁটাতার পেরিয়ে পশ্চিমবঙ্গেও তার ভক্তের সংখ্যা বেড়েছে কয়েক গুণ। “‌‘কারাগার”-এর পর আবারও কবে নতুন ওয়েব সিরিজে দেখা যাবে সেই অপেক্ষায় ছিলেন দর্শক। যার অবসান হচ্ছে “ওভারট্রাম্প” দিয়ে।

চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে চঞ্চল চৌধুরীকে বেশ হিসেব কষতে দেখা গেছে। ভিন্ন ভিন্ন গল্পে ভিন্ন ভিন্ন চঞ্চল। এবারও তেমনটাই দেখা যাবে আর সেটিই অভিনেতা নিজেই জানান।

বাশার জর্জিস পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ “ওভারট্রাম্প”।

এ নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, “আমাদের সমাজে এ ধরনের ঘটনা, বিশেষ করে আমাদের নগর জীবনে ঘটছে অহরহ। এই গল্পে যেমন অন্ধকার দিকের কথা আছে তেমন কিছু শিক্ষণীয় দিকও আছে। এই সিরিজে আমার চরিত্রে এক চমক থাকবে, আপাতত এইটুকুই বলতে চাই।”

ওভারট্রাম্প সিরিজের পোস্টার/ফেসবুক

সিরিজে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি আরও বলেন, “আমি একটু পুরনো মানুষ তো। এই ইন্ডাস্ট্রিতে প্রায় ২০-২৫ বছর কাজ করছি। পরিচালক বাশার আমার প্রায় ২০ বছর পুরনো বন্ধু। তবে তার পরিচালনায় এই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালাম। সেইসঙ্গে যাদের সঙ্গে এই সিরিজে অভিনয় করেছি তাদের সঙ্গেও বেশ সুসম্পর্ক আগে থেকেই। সব মিলিয়ে কাজটাও বেশ ভালো হয়েছে।”

৬ পর্বের এই সিরিজের মধ্যে দিয়ে চরকিতে প্রথমবারের মতো উপস্থিত হবেন এফ এস নাঈম, আশনা হাবিব ভাবনা ও সামিরা খান মাহি।

পরিচালক বাশার জর্জিস বলেন, “ওভারট্রাম্প গল্পটা কোভিডের সময়ের লেখা। এ সময় সবাই থ্রিলার, রোমান্স করছে কিন্তু কেউ ডার্ক কমেডি করছে না। যা কমেডি হয়েছে সেটা ভিন্ন মাত্রার যেটা টিভিতে দেখা যায়। তবে ওটিটির জন্য তো একটু ভিন্ন ধরনের ডার্ক হওয়া উচিত। ওই জায়গা থেকে ওভারট্রাম্প-এর কাজের প্রতি আগ্রহ হয়।”

ওভারট্রাম্পের নির্মাণ নিয়ে অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, “দলের কে কি হবে সেটা নিয়ে টেনশনে ছিলাম। আমি খুব ভাগ্যবান যে ডিওপি খসরুকে বলা মাত্রই তাকে পাওয়া গেছে। দেশসেরা একজন ডিওপি আমার সঙ্গে ওটিটির জন্য প্রথম কাজ করছেন। রঞ্জনদাও আমার সঙ্গে প্রডাকশন ডিজাইন করতে রাজি হয়। সিরিজে অভিনয় শিল্পীদের সঙ্গে কাজ করে চরম মেজাজ খারাপ লেগেছে। মানে ওরা এত বেশি সিরিয়াস যে আমি নিজেই ভরকে গেছি।”

জানা যায় চরকির পর্দায় শিগগিরই দেখা যাবে “ওভারট্রাম্প”।

About

Popular Links