Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

জায়েদ প্রসঙ্গে নুসরাত ফারিয়া: বড় ভাই আমার অনেক ভালো

ভক্তদের অনেকেই বলছেন, জায়েদ-ফারিয়া জুটি হলে মন্দ হয় না

আপডেট : ০৫ মে ২০২৪, ০২:০৩ পিএম

অভিনেতা পরিচয় ছাপিয়ে নেট দুনিয়ায় এখন “ভাইরালম্যান” হিসেবেই বেশি পরিচিত জায়েদ খান। কয়েক বছর ধরেই বিভিন্ন সময়ে “লাগামহীন” মন্তব্যের পাশাপাশি “ডিগবাজি” দিয়েও তিনি বেশ আলোচনায়। তবে সম্প্রতি কাজ নিয়েও বেশ ব্যস্ত দেখা যাচ্ছে তাকে।

স্টেজ পারফরমেন্সের পাশাপাশি মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপন চিত্রেও দেখা মিলছে জায়েদ খানের। সবমিলিয়ে নিজের “ভাইরাল” জনপ্রিয়তাকে বেশ ভালোই কাজে লাগাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়ক।

বর্তমানে স্টেজ পারফরমেন্সের জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন জায়েদ খান। দেশটির মেলবোর্ন ও সিডনি শহরে কয়েকটি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। এসব অনুষ্ঠানে জায়েদ খান ছাড়াও বাংলাদেশের বেশ কয়েকজন তারকা অংশ নিচ্ছেন। যাদের মধ্যে অন্যতম চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

অস্ট্রেলিয়ার মঞ্চে নাচ গানের পাশাপাশি ডিগবাজিও দিয়েছেন জায়েদ খান। এছাড়া বিভিন্ন জায়গায় দলবল নিয়ে ঘুরে বেড়াচ্ছেন জায়েদ খান এবং নুসরাত ফারিয়া। সেসব মুহূর্তের ছবি ফেসবুকেও পোস্ট করছেন দুজনই।

এর মধ্যে একটি ছবিতে দেখা গেছে, এক ছাতার নিচে দাঁড়িয়ে আছেন জায়েদ-নুসরাত। দেখে মনে হচ্ছে, জায়েদ কোনো মজার কথা বলছেন আর নুসরাত মাথা নিচু করে হাসছেন। ছবিতে ম্যাচিং করা পোশাকেও দেখা গেছে দুজনকে। নুসরাত ফারিয়া নিজেই তার ফেসবুকে পেজে সিডনি অপেরা হাউসের তীরে তোলা ছবিটি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।”

ছবিটি পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি লাইক-কমেন্ট আর শেয়ার করছেন। ওই পোস্টে কমেন্ট করেছেন চলচ্ত্রি জগতের অনেক তারকাও। এর মধ্যে একটি কমেন্টে চিত্রনায়িকা মাহিয়া মাহি লিখেছেন, “ওয়াও, মানিয়েছে কিন্ত।” এর উত্তরে মাহিয়া মাহিকে মেনশন করে নুসরাত ফারিয়া লিখেছেন, “বড় ভাই আমার অনেক ভালো।”

ভক্তদের অনেকের মতই অবশ্য মাহিয়া মাহির মতো। তারা অনেকেই বলছেন, জায়েদ-ফারিয়া জুটি হলে মন্দ হয় না।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় শো শেষে আগামী ১০ মে দেশে ফেরার কথা রয়েছে জায়েদ খান, নুসরাত ফারিয়া ও তাদের সফর সঙ্গীদের। এরপর মাসের শেষ দিকে আবার বিদেশে উড়াল দেবেন জায়েদ খান।

জানা গেছে‘‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’’ শিরোনামে লন্ডনে আগামী ২৬-২৭ মে গান গাইবেন নগরবাউল খ্যাত গায়ক মাহফুজ আনাম জেমস।

তিনি ছাড়াও এতে সাব্বির জামান, প্রীতম হাসান এবং দোলার মতো তরুণ প্রতিভাসহ প্রখ্যাত গায়িকা কনক চাঁপাও গান পরিবেশন করবেন।

দুই দিনব্যাপী অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন অভিনেতা জায়েদ খান। এই প্রথমবারের মতো বাংলাদেশের বাইরে কোনো শোতে সঞ্চালনা করবেন এই অভিনেতা।

About

Popular Links