Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইউআইটিএস-এ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৪ ও ৩৫তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী, অ্যালামনাই, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন

আপডেট : ১৬ মে ২০২৪, ০৯:৩৩ পিএম

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৪ ও ৩৫তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নূর মোহাম্মদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া। এছাড়াও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার-২ এর হেড অব স্ট্রেটেজি, প্ল্যানিং এবং পিআর, ইঞ্জিনিয়ার মো. জাকারিয়া জালাল।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, “পাশ করা শিক্ষার্থীরা যেন দক্ষ সিভিল ইঞ্জিনিয়ার হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করে। ইউআইটিএস থেকে পাশ করা শিক্ষার্থীরা আমাদের অ্যালামনাই, তারা যেন ইউআইটিএসের সঙ্গে সবসময় যোগাযোগ রাখেন।”

উপাচার্য শিক্ষার্থীদের ইউআইটিএসের সুনাম অক্ষুণ্ণ রাখার আহ্বান জানান। এ সময় তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকলকে ধন্যবাদ এবং বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানান।

ইঞ্জিনিয়ার মো. জাকারিয়া জালাল বলেন, “জীবনে কখনও হতাশ হওয়া যাবে না। জীবন থেকে যদি হতাশা দূর করা যায়, তাহলে যেকোনো কিছুই অর্জন করা সম্ভব। যখন কঠিন সময় আসবে, তখন নিজেকে গুটিয়ে নিয়ে আগামীর জন্য তৈরি করতে হবে। যেন সামনের কঠিন সময় মোকাবিলা করা যায়।”

তিনি বিদায়ী শিক্ষার্থীদের প্রফেশনাল হওয়া এবং সেইসঙ্গে কারও দুর্বলতার সুযোগ না নেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নূর মোহাম্মদ সুমন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা আকতার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্রকল্যাণ উপদেষ্টা মো. তারিকুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী মো. মঞ্জুরুল হাসান সাজিদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী, অ্যালামনাই, কর্মকর্তা-কর্মচারীরা। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেক কেটে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় জানানো হয়।

About

Popular Links