Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

যুবলীগের মোবাইল অ্যাপ-ওয়েবসাইট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী বলেন, ‘বর্তমানে গ্রাম থেকে বসে পৃথিবীর যেকোনো স্থানে যোগাযোগ করা যাচ্ছে। এটা সম্ভব হয়েছে সজীব ওয়াজেদ জয় এবং বাংলাদেশ আওয়ামী লীগ ১৪ বছর ক্ষমতায় থাকার কারণে’

আপডেট : ১১ নভেম্বর ২০২২, ১০:২৭ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগের মোবাইল অ্যাপ ও ওয়েবসাইটের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুবলীগের সমাবেশে মোবাইল অ্যাপ ও ওয়েবসাইটের উদ্বোধন করেন তিনি।

এ সময় মঞ্চে প্রধানমন্ত্রীকে ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ সম্পর্কে অবহিত করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শামসুল আলম খান অনিক, উপ-তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

আরও পড়ুন- যুবলীগের জনসভায় চিকিৎসা পেলেন ২০ হাজার নেতাকর্মী

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী বলেন, “আজ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের নেতৃত্বে যুবলীগের অনিক, এলিট ও সৈকত যুবলীগকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে বিশ্বের সঙ্গে সংযুক্ত করেছে। আমি তাদের এই উদ্যোগের জন্য ধন্যবাদ দিচ্ছি।”

তিনি আরও বলেন, “বর্তমান সরকারের আমলে সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে সারা পৃথিবীর সঙ্গে যুক্ত রয়েছে। গ্রাম থেকে বসে পৃথিবীর যেকোনো স্থানে যোগাযোগ করতে পারছে। এটা সম্ভব হয়েছে সজীব ওয়াজেদ জয় এবং বাংলাদেশ আওয়ামী লীগ ১৪ বছর ক্ষমতায় থাকার কারণে।”

About

Popular Links