Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কৃষিমন্ত্রীর হাতে এক দফার লিফলেট দিলেন বিএনপি নেতা মিলন

কৃষিমন্ত্রী জুমার নামাজ আদায় করে মসজিদ থেকে বের হওয়ার সময় মিলন তাকে একটি লিফলেট দিলে মন্ত্রী হাসিমুখে তা গ্রহণ করেন

আপডেট : ২১ জুলাই ২০২৩, ০৯:৫৫ পিএম

সরকারের পদত্যাগের “এক দফা” দাবি-সম্পর্কিত লিফলেট কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের হাতে তুলে দিয়েছেন বিএনপি নেতা ফজলুল হক মিলন।

শুক্রবার (২১ জুলাই) দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জুমার নামাজের পর ঢাকার বিভিন্ন মসজিদের সামনে মুসল্লিদের মধ্যে লিফলেট বিতরণ করেন বিএনপি নেতারা।

বিএনপির গাজীপুর জেলা শাখার সভাপতি মিলনসহ দলীয় নেতা-কর্মীরা সার্কিট হাউস মসজিদের সামনে লিফলেট বিতরণ করছিলেন।

কৃষিমন্ত্রী জুমার নামাজ আদায় করে মসজিদ থেকে বের হওয়ার সময় মিলন তাকে একটি লিফলেট দিলে মন্ত্রী হাসিমুখে তা গ্রহণ করেন।

ইউএনবি”র সঙ্গে আলাপকালে মিলন জানান, তিনি মসজিদের সামনে প্রায় আড়াইশ জনের মধ্যে লিফলেট বিতরণ করেন।

“কৃষিমন্ত্রী যখন নামাজ শেষে মসজিদ থেকে বের হচ্ছিলেন, আমি তাকে একটি লিফলেট দিয়েছিলাম। আমি মুসল্লিদের মধ্যে ড. কামাল হোসেনকেও সেখানে পেয়েছিলাম এবং তাকে একটি লিফলেটও দিয়েছিলাম,” তিনি বলেছিলেন।

এক পাতার লিফলেটে বিএনপি ও সমমনা দলগুলোর এক দফা আন্দোলন সফল করতে রাজপথে নামার আহ্বান জানানো হয়েছে।

“অবৈধ সরকারকে অবশ্যই পদত্যাগ করতে বাধ্য করতে হবে এবং দেশ ও এর জনগণকে সর্বব্যাপী দুর্নীতি এবং বিপজ্জনক জঙ্গল শাসন থেকে বাঁচানোর জন্য নির্দলীয় নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ব্যবস্থাকে ফিরিয়ে আনতে হবে,” এতে লেখা হয়েছে।

“ শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে সারা দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ' শিরোনামে বিএনপির প্রচারপত্রে বলা হয়, ‘আসুন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সরকারের নোংরা চাতুরির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলি।”

এর আগে বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে ঘোষণা করেন, তাদের দলের নেতাকর্মীরা সরকারের পদত্যাগসহ এক দফা দাবি জানাতে জুমার নামাজের পর সারাদেশের মসজিদে মুসল্লিদের মধ্যে লিফলেট বিতরণ করবেন।

এদিন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়াপল্টন জামে মসজিদে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মোহাম্মদপুর এলাকায়, উত্তরে বিএনপির সদস্যসচিব আমিনুল হক মিরপুরের রূপনগর এলাকায়, ফজলুল হক মিলন সার্কিট হাউস মসজিদে প্রচারপত্র বিলি করেন।

About

Popular Links