Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: বিএনপি নেতাদের উচিত কালো কাপড়ে নিজেদের মুখ ঢেকে রাখা

বিএনপি কোনোভাবেই এই সরকারকে ব্যর্থ করতে পারবে না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৪, ০৩:২১ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আরও পাঁচ বছরের জন্য জনগণ কৃর্তক প্রত্যাখাত হওয়ায় বিএনপি নেতাদের উচিত তাদের নিজেদের মুখ ও দলীয় কার্যালয় কালো কাপড়ে ঢেকে রাখা।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

বিএনপির মঙ্গলবারের কর্মসূচি প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, “আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। রাজনৈতিক কর্মসূচির বিরুদ্ধে আমরা রাজনৈতিক শিষ্টাচার মেনে জবাব দেব।”

তিনি বলেন, “আগামীকাল ৩০ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ যাত্রা শুরু করবে। এই সংসদের প্রথম দিনে রাষ্ট্রপতি ভাষণ দেবেন, এদিন বিএনপি কালো পতাকা দেখিয়ে বিক্ষোভের ডাক দিয়েছে। আমি পরামর্শ দেব, বিএনপি যেন তাদের নেতাদের বাড়ি ও দলীয় কার্যালয় কালো কাপড় দিয়ে ঢেকে রাখে। ৭ জানুয়ারি বিএনপি লাল কার্ড পেয়েছে, তাই বিএনপি নেতাদের আরও পাঁচ বছর কালো কাপড়ে মুখ ঢেকে রাখতে হবে।”

ওবায়দুল কাদের বলেন, “আমরা বিশ্বাস করি, বিএনপি কোনোভাবেই এই সরকারকে ব্যর্থ করতে পারবে না।”

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের প্রস্তুতি প্রসঙ্গে কাদের বলেন, “এ সরকারের যাত্রার শুরু থেকেই আমরা দ্রব্যমূল্য কম রাখতে মনোযোগ দিচ্ছি।”

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সায়েম খান প্রমুখ।

About

Popular Links