Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে দম্পতি গ্রেফতার

অভিযুক্ত ওই দম্পতি নানান অজুহাতে প্রায় প্রতিদিনই শিশুটিকে নির্যাতন করে আসছিল

আপডেট : ০৪ জুলাই ২০২১, ০৪:২৯ পিএম

রাজধানীর সেগুনবাগিচার তোপখানা রোডে ১২ বছর বয়সী গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে মো. তানভীর আহসান ও এডভোকেট নাহিদ নামে এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সমকালের এক প্রতিবেদনে, রবিবার (৪ জুলাই) পুলিশ সদর দপ্তরের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তির বরাতে জানানো হয়, ভুক্তভোগী শিশুটি গত নয় মাস ধরে ওই দম্পতির বাসায় কাজ করছিল। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে।

পুলিশের দেওয়া তথ্যানুযায়ী, অভিযুক্ত ওই দম্পতি নানান অজুহাতে প্রায় প্রতিদিনই শিশুটিকে নির্যাতন করে আসছিল। পরে শনিবার (৩ জুলাই) রাতে ওই দম্পতির এক প্রতিবেশী শিশুটির শরীরের বিভিন্ন আঘাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে আইনি সহযোগিতা চান।

ফেসবুকে শিশুটির ছবি দেখে একজন সংবাদকর্মী পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সহযোগিতা কামনা করেন এবং পরবর্তীতে শাহবাগ থানা পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে।

পুলিশ জানায়, ফেসবুকে পোস্টটি শেয়ার করার মাত্র দেড় ঘণ্টার মধ্যেই পুলিশ ব্যবস্থা গ্রহণ করেছে এবং তার এক ঘন্টার মধ্যেই ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করা হয়। বর্তমানে অভিযুক্ত দম্পতির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কাজ চলছে।

About

Popular Links