Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সীতাকুণ্ডে চলন্ত লরি থেকে প্রাইভেট কারের ওপর কন্টেইনার, প্রাণে বাঁচলেন চার যাত্রী

লরিতে থাকা কন্টেইনারটি শিকল ছিঁড়ে প্রাইভেট কারের উপর পড়ে

আপডেট : ০৫ আগস্ট ২০২৩, ০২:৩০ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকায় চলন্ত লরি উল্টে কন্টেইনারের নিচে চাপা পড়ে একটি প্রাইভেট কার। এতে প্রাইভেট কারে থাকা চার যাত্রীর সবাই আহত হয়েছেন।

শনিবার (৫ আগস্ট) সকালে সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস।

আহতরা হলেন- আবু বক্কর (৪২), মুছা আহমেদ (৬০), আদিলা আক্তার (৬), আদিনা আক্তার (৩)। তাদের সবার বাড়ি ফটিকছড়ির মাইজভান্ডার এলাকায়।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, প্রাইভেট কারটি সীতাকুণ্ডের দিক থেকে এসে ফৌজদারহাটে ইউটার্ন করেছিল। এ সময় এটি ঢাকামুখী দ্রুতগামী কন্টেইনারবাহী একটি লরির সামনে পড়ে যায়। এতে লরিতে থাকা কন্টেইনারটি শিকল ছিঁড়ে প্রাইভেট কারের উপর পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কন্টেইনারটি সরিয়ে যাত্রীদের আহত অবস্থায় বের করে হাসপাতালে পাঠায়।

আহত অবস্থায় আবু বক্কর ও মুছাকে হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজে দায়িত্বরত চট্টগ্রাম জেলা পুলিশের নায়েক নূরে আলম। তাদের অবস্থা গুরুতর নয় বলেও জানিয়েছেন তিনি।

হাইওয়ে পুলিশ বার আউলিয়া থানার এসআই উজ্জল ঘোষ জানান, দুর্ঘটনার পরপর লরি ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

About

Popular Links