Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইলিয়াস কাঞ্চন: ওমর সানীর অভিযোগের বিষয়ে শিল্পী সমিতির সভায় সিদ্ধান্ত নেওয়া হবে

জায়েদ খানের বিরুদ্ধে রবিবার (১২ জুন) চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগ করেন চিত্রনায়ক ওমর সানী

আপডেট : ১৫ জুন ২০২২, ১০:৫৩ এএম

গত কয়েকদিন ধরে চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান ও ওমর সানীর পাল্টাপাল্টি অভিযোগের পরিপ্রেক্ষিতে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ঢালিউডপাড়া।

জায়েদ খানের বিরুদ্ধে রবিবার (১২ জুন) চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগ করেন চিত্রনায়ক ওমর সানী। যেখানে তিনি উল্লেখ করেন, তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে সংসার ভাঙার চেষ্টা করছেন জায়েদ। এই বিষয়ে এবার গণমাধ্যমে বক্তব্য দিলেন চলচ্চিত্র শিল্পী সমিতি সভাপতি ইলিয়াস কাঞ্চন।

সোমবার ওমর সানীর অভিযোগের চিঠি হাতে পান ইলিয়াস কাঞ্চন। এ বিষয়ে তিনি ইউএনবিকে বলেন, “বিভিন্ন ধরনের অভিযোগ শিল্পী সমিতির কাছে আসে। সেটি একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে সমাধান হয়। সমিতি নিয়ে এক সভা হয়। সেখানে এই বিষয়গুলো নিয়ে আলোচনা হয়। ওমর সানির অভিযোগ নিয়ে সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।”

সভায় বিষয়টির সমাধান হবে বলে জানালে তা নির্দিষ্ট কোনো তারিখে হবে সেটি উল্লেখ করেননি ইলিয়াস কাঞ্চন।

জানা গেছে, ওমর সানী তার অভিযোগ লেখেন, “দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী চিত্রনায়িকা আরিফা পরভীন মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।”

ওমর সানীর লিখিত অভিযোগের পরেই সামনে আসেন মৌসুমী। একটি অডিও প্রকাশ করে তিনি বিষয়টি নিয়ে মুখ খুলেন। আর এতে পুরো ঘটনাকে উল্টো দিকে মোড় নেয়। জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানির অভিযোগ অস্বীকার করেন তিনি।

এমন ঘটনার পর থেকেই ওমর সানি ও মৌসুমীর সংসার ভাঙনের গুঞ্জন ছড়িয়েছে। জানা যায়, দেড় মাস ধরে আলাদা থাকছেন তারা। তবে এসবকিছু স্বাভাবিক করতে গণমাধ্যমে বক্তব্য রাখেন এই তারকা দম্পতির ছেলে ফারদিন। তিনি বাবার পক্ষ নিয়ে জানান, এই সমাধান পারিবারিকভাবে তারা করতে চান।

উল্লেখ্য, শুক্রবার ঢাকার একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানকে অভিনেতা ওমর সানী চড় মারেন। এ সময় জায়েদ খানও পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলেও জানা যায়।

ওমর সানীর দাবি, তার স্ত্রী চিত্রনায়িকা চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করায় তিনি জায়েদ খানকে চড় মেরেছেন। তবে জায়েদ খান প্রথম থেকেই চড় দেওয়ার মতো ঘটনা ঘটেনি বলে দাবি করে আসছিলেন। এমনকি, তার সঙ্গে পিস্তল ছিল না বলেও জানান এ অভিনেতা।

পরবর্তীতে রবিবার  জায়েদ খানের বিরুদ্ধে রবিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। অভিযোগে তিনি জায়েদ খানের বিরুদ্ধে তার স্ত্রী এবং চিত্রনায়িকা মৌসুমীকে হয়রানি এবং বিরক্ত করার অভিযোগ আনেন। এমনকি, জায়েদ খান তাদের সুখের সংসার ভাঙার চেষ্টা চালাচ্ছেন বলেও অভিযোগপত্রে উল্লেখ করেছেন।

তবে ওমর সানীর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর দাবি, এ অভিযোগ ভিত্তিহীন। বরং জায়েদ খান তাকে যথেষ্ট সম্মান করেন এবং সে একজন ভালো ছেলে। মৌসুমী জায়েদ খানের বিরুদ্ধে আনা অভিযোগ নাকচ করে দিলেও তাকে দোষারোপ করতে নারাজ ওমর সানী। স্ত্রীর এমন মন্তব্যের পরেও জায়েদ খানের বিরুদ্ধে আনা অভিযোগে নিজের অবস্থান থেকে এক চুলও সরবেন না বলে জানিয়েছেন তিনি। পরবর্তীতে মৌসুমী-ওমর সানী দম্পতির ছেলেও বাবার পক্ষে দাঁড়ান।

About

Popular Links