Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

মহানগর ৩: অনির্বাণ ইন, মোশাররফ আউট?

শিগগিরই ওয়েবসিরিজ ‘মহানগর’ এর তৃতীয় সিজন দেখা যাবে বলে জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য

আপডেট : ১৬ মে ২০২৩, ০১:০৮ পিএম

২০২১ সালে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পায় বাংলা ওয়েব সিরিজ “মহানগর”। আশফাক নিপুণ পরিচালিত থ্রিলার ড্রামা ঘরানার ওয়েব সিরিজটি মুক্তির পর ওসি হারুন চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দুই বাংলার দর্শক মহলে প্রশংসায় ভাসেন মোশাররফ করিম।

এরপর থেকে দর্শকরা অধীর আগ্রহে ছিলেন মহানগর এর দ্বিতীয় কিস্তি নিয়ে। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত ২০ এপ্রিল হইচইয়ে মুক্তি পায় মহানগর-২। এবারের সিজনেও দুর্দান্ত ছিলেন ওসি হারুন চরিত্রের মোশাররফ করিম।

মহানগর-২ এ প্রথম সিজনের অনেক চরিত্রের উপস্থিতি না থাকা নিয়ে প্রথম দিকে অনেক কথা উঠলেও সিরিজটি মুক্তির পর সব আলোচনা উবে গেছে। নতুন নতুন চরিত্রের উপস্থিতি মহানগর-২ যেন আরও জমিয়ে তুলেছে। সবচেয়ে বেশি আকর্ষণ সৃষ্টি করেছে শেষ দিকে “রজব আলী” চরিত্রে জনপ্রিয় ভারতীয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের উপস্থিতি। শেষ দৃশ্যে অনিবার্ণের ক্যামিও জানান দিয়েছিল মহানগর-৩ এর। এবার সেটিই নিশ্চিত করলেন এ অভিনেতা নিজেই।

রবিবার (২৩ এপ্রিল) অনির্বাণ ভট্টাচার্য নিজের ইনস্টাগ্রামে রজব আলীর অবয়বে পরিচালক আশফাক নিপুণের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “গল্প এখানে শেষ হয়নি! দেখা হচ্ছে খুব তাড়াতাড়ি!”

এতে মহানগর ভক্তদের মাঝে বাড়তি আনন্দ যোগ হয়েছে। সেই সঙ্গে দেখা দিয়েছে মহানগরের তৃতীয় সিজনে ওসি হারুনের থাকা না থাকা নিয়ে। কারণ, মহানগর-২ এর শেষ দিকে গুলিবিদ্ধ হয়েছেন ওসি হারুন। তাই, অনেকের মনেই প্রশ্ন; তবে কি মহানগরে অনির্বাণ ভট্টাচার্যের প্রবেশে প্রস্থান ঘটলো মোশাররফ করিমের?

তবে, অনেকেই মহানগরের নতুন সিজনে এই দুই জাঁদরেল অভিনেতার দূর্দান্ত দ্বৈরথ দেখা যাবে বলে আশা করছেন।

About

Popular Links