Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘মিশন হান্টডাউন’: দর্শকদের ভালোবাসা, মিমের কৃতজ্ঞতা

ঈদ-উল-আজহায় ওটিটি আর বড়পর্দা দুই জায়গায়ই বাজিমাত করতে প্রস্তুত ছিলেন মিম

আপডেট : ০২ জুলাই ২০২৩, ০৩:৩৬ পিএম

ছোটপর্দা দিয়ে বিনোদন ভুবনে নাম লেখালেও বিদ্যা সিনহা সাহা মিম গত কয়েক বছর ধরে রূপালি পর্দাতেই বেশি নিয়মিত। সেই সঙ্গে ওটিটিতেও নাম লিখিয়েছেন এ অভিনেত্রী। আসন্ন ঈদ-উল-আজহায় ওটিটি আর বড়পর্দা দুই জায়গায়ই বাজিমাত করতে প্রস্তুত ছিলেন মিম।

বড় পর্দায় “অন্তর্জাল” সিনেমা আর ওটিটিতে “মিশন হান্টডাউন” ওয়েব সিরিজ নিয়ে ঈদে দর্শকদের সামনে মিমের হাজির হওয়ার কথা ছিল। কিন্তু শেষ ঈদের আগে মুহূর্তে “অন্তর্জাল” সিনেমার মুক্তি পিছিয়ে যায়। ফলে দর্শকের সঙ্গে মিমের ঈদ উদযাপনের একমাত্র উপলক্ষ হয়ে দাঁড়ায় “মিশন হান্টডাউন” ওয়েব সিরিজটিই।

ঈদের আগের দিন বুধবার (২৮ জুন) “মিশন হান্টডাউন” ওয়েব সিরিজটি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচয়ে মুক্তি পেয়েছে। নির্মাতা প্রতিষ্ঠানের দাবি, মুক্তির পর থেকেই দারুণ সাড়া পাচ্ছে সিরিজটি। অ্যাকশন-রহস্যে ঘেরা গল্পটি পছন্দ করছেন দর্শক। মিমও দর্শকদের এমন ভালোবাসা পেয়ে আনন্দে আপ্লুত।

বিদ্যা সিনহা সাহা মিম বলেন, “‘মিশন হান্টডাউন' ওয়েব সিরিজ দিয়ে হইচইয়ে আমার যাত্রা শুরু হলো। প্রথম কাজে এত সাড়া আর ভালোবাসা পাবো ভাবিনি। গল্পটা মানুষ দারুণভাবে উপভোগ করছেন। দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ।”

এটিএসের (অ্যান্টিটেররিস্ট স্কোয়াড) প্রধান মাহিদের গল্পের পাশাপাশি দেখানো হয় গ্রামের এক সাধারণ মেয়ে নীরার গল্প। সদ্য বিবাহিত স্বামী জিল্লুরকে খুঁজতে ঢাকায় আসে নীরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সাহায্য চায়, কিন্তু পুলিশ তাকে সাহায্য করতে অস্বীকৃতি জানায়।  এরই মধ্যে মাহিদের সঙ্গে নীরার পরিচয় হয়। তারা একসঙ্গে নীরার নিখোঁজ স্বামীকে খুঁজতে থাকে।

এককথায় গ্রামের সাধারণ মেয়ে নীরার সদ্য বিবাহিত নিখোঁজ স্বামীকে খোঁজার মিশনে গিয়ে শুরু হয় দেশ রক্ষার আরেকটি মিশন। আর এর নামই “মিশন হান্টডাউন”। ওয়েব সিরিজের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম (পুলিশ কর্মকর্তা) ও বিদ্যা সিনহা সাহা মিম (নীরা)।

এফএস নাঈম বলেন, “গল্পটার পরতে পরতে রহস্য, যা দর্শকদের প্রতিনিয়ত ভাবাচ্ছে। দারুণ সাড়া পাচ্ছি। সাধারণত ঈদে প্রচুর কন্টেন্ট প্রকাশ পায়। সেখানে ‘মিশন হান্টডাউন' দর্শকদের মন কাড়ছে, সেটাই আনন্দের।”

সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে বড়পর্দার জন্য পুলিশি অ্যাকশন ঘরানার সিনেমা নির্মাণ করেছেন। “মিশন হান্টডাউন” ওয়েব সিরিজ নিয়ে এবার দুই পরিচালক হাজির হয়েছেন ওটিটিতেও। সানী সানোয়ার বলেন, “অসাধারণ সাড়া পাচ্ছি। শতভাগ মানুষ কাহিনি পছন্দ করছেন।”

এ নির্মাতা আরও বলেন, “দর্শকরা নাঈম ও মিমের অভিনয়েরও ভূয়সী প্রশংসা করছেন। সবচেয়ে ভালো লাগার বিষয়, গল্পটা মানুষকে পুরো সিরিজে আটকে রাখতে সক্ষম হয়েছে। এর সিক্যুয়েল আসছে কবে, তাও অনেকে জানতে চাইছেন। মানুষের এমন সাড়ায় আমি ও আমার টিম উচ্ছ্বসিত।”

নাঈম এবং মিম ছাড়াও “মিশন হান্টডাউন” ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, এ কে আজাদ সেতু, সরকার রওনক রিপন, নিশাত প্রিয়ম, জয় রাজ, হাসনাত রিপন, শাহরিয়ার ফেরদৌস সজীব, সাদিয়া আফরিম মাহি, পূজা এগনেজ ক্রুজ, মীর রাব্বি, নীশা চৌধুরী, আশরাফুল আশীষ প্রমুখ। কপ ক্রিয়েশনের প্রোডাকশনে সিরিজটির কো-প্রোডাকশনে ছিল লিডস এন্টারটেইনমেন্ট।

About

Popular Links