Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

সমালোচনার জবাবে আত্মহত্যার হুমকি হিরো আলমের

ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে হিরো আলম বলেন, হয় আপনি আমাকে জেলখানায় বন্দি করে রাখুন, না-হলে এ দেশ থেকে বের করে দেন

আপডেট : ২৮ মার্চ ২০২৩, ১২:০০ পিএম

আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমের উত্থান নিয়ে সম্প্রতি নাট্যজন মামুনুর রশীদ মন্তব্য করেন। তিনি বলেন, “রুচির দুর্ভিক্ষে হিরো আলমের উত্থান হয়েছে।”

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা তৈরি হয়। এবার মামুনুর রশীদের মন্তব্যের জবাব দিলেন হিরো আলম।

সোমবার (২৭ মার্চ) রাতে ফেসবুক লাইভে হিরো আলম তার কাজ নিয়ে নেতিবাচক মন্তব্য বন্ধ করতে আহ্বান জানান। সঙ্গে তিনি এমন সমালোচনা চলতে থাকলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন।

তিনি বলেন, “আপনারা যদি এসব করতে থাকেন, এত লোকের সামনে বলতেছি, একদিন লাইভে থাকা অবস্থায় আত্মহত্যা করে পৃথিবী থেকে চলে যাব। আপনাদের, এই দুনিয়া, সমাজকে রুচির দায় থেকে মুক্ত করে যাব।”

ফেসবুক লাইভে মামুনুর রশীদের উদ্দেশে হিরো আলম বলেন, “যেহেতু আমার কারণে দেশের মানুষের রুচি নষ্ট হচ্ছে, আপনি ইচ্ছা করলে আমাকে তৈরি করতে পারতেন। তাহলে মানুষের রুচি নষ্ট হত না। বাংলাদেশে ১৮ কোটি মানুষ, শুধু হিরো আলমের কারণে যদি সবার রুচি নষ্ট হয়ে যায়, তাহলে হিরো আলমকে আপনারা মেরে ফেলে দেন।”

এর আগে হিরো আলমকে নিয়ে মামুনুর রশীদ বলেছিলেন, “আপনারা যারা স্যোশাল মিডিয়া ব্যবহার করেন, তারা দেখেছেন, আমার একটি উক্তি নিয়ে হাজার হাজার কমেন্ট হচ্ছে। আমি বলেছি, রুচির দুর্ভিক্ষ চলছে- সেই দুর্ভিক্ষের মধ্য দিয়ে হিরো আলমের উত্থান হয়েছে। এই উত্থান জাতির জন্য আমাদের সংস্কৃতির জন্য ভয়ঙ্কর। এই উত্থানের মূলে আমাদের রাজনীতি আছে, আমাদের মিডিয়ার একটা বড় ভূমিকা আছে।”

এর জবাবে হিরো আলম বলেন, “নিজের যোগ্যতায়, পরিশ্রম করে আলম থেকে হিরো আলম হয়েছি। রুচিবান লোকেরা হিরো আলম তৈরি করেন নাই। হিরো আলমকে মেরে না ফেললে আপনারা থামাতে পারবেন না।”

মামুনুর রশীদের উদ্দেশে তিনি বলেন, “মামুনুর রশীদ স্যার, আপনি আমাকে তৈরি করুন। বাংলাদেশের যারা বড় বড় কথা বলছে, তারা সবাই আপনাকে ধুয়ে দেবে। তারা বলবে, ‘মামুনুর রশীদের মত লোক হিরো আলমকে নিয়ে নাটক বানাচ্ছে।  তাহলে আমাকে তৈরি করবে কে?”

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে হিরো আলম বলেন, “আমি প্রধানমন্ত্রীকে বলছি, হয় আপনি আমাকে জেলখানায় বন্দি করে রাখুন, না-হলে এ দেশ থেকে বের করে দেন। কারণ হিরো আলম বাইরে থাকলে সমাজ কলুষিত হয়ে যাচ্ছে।”

About

Popular Links