Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

গয়না বিক্রি করে নির্বাচন করেছেন নিপুণ!

দেশে ফিরে থলের বিড়াল বের করে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন নিপুণ আক্তার

আপডেট : ২৪ মে ২০২৪, ০৪:৩৫ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ীদের ফুলের মালা দিয়ে বরণ করার ২৫ দিন পর আদালতে রিট করেন সাধারণ সম্পাদক পদে পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। 

এই রিটের পর সাধারণ সম্পাদক পদে বিজয়ী ডিপজলের ফলাফলের ওপর ৬ মাসের জন্য নিষেধাজ্ঞা দেন আদালত।

এমন পরিপ্রেক্ষিতে গত বুধবার (২২ মে) বিকেলে এক সভার ডাক দিয়েছিল চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। সভা শুরুর কিছুক্ষণ আগে এফডিসিতে কিছুটা উত্তেজনা দেখা যায়। সেখানে কয়েকজন শিল্পী নিপুণের বিপক্ষে মিছিল করেন। তারা ব্যানার হাতে নিপুণের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শুধু তাই নয়, চলচ্চিত্র শিল্পী সমিতির এই সদস্যরা  প্রশ্ন তুলেছেন, “নিপুণ এত টাকা কোথায় পান?” অবশ্য সেই প্রশ্নের উত্তর যুক্তরাষ্ট্র থেকেই দিলেন অভিনেত্রী।

গণমাধ্যমকে নিপুণ বলেন, “একজন মেয়ে প্রয়োজনে তার অন্যান্য প্রিয় জিনিস বিক্রি করে; কিন্তু সহজে গয়না হাতছাড়া করে না। নির্বাচনের আগে ঢাকার তাঁতীবাজারের মুকুট জুয়েলার্সে ১৩ লাখ টাকার গয়না বিক্রি করেছি। গয়নাগুলো ছিল আমার খুব শখের। পারলে ওনারা তাঁতীবাজারে গিয়ে মুকুট জুয়েলার্সে খোঁজ নিয়ে দেখুক।”

নিপুণ বলেন, “নির্বাচনে প্রতিদিন আমার কর্মীরা প্রচার-প্রচারণায় খেটেছেন, কাজ করেছেন, পোস্টার-ব্যানার করতে হয়েছে বলেই এ খরচটা করতে হয়েছে।”

তিনি বলেন, “আমি কাউকে একটা টাকাও দিইনি ভোট কেনার জন্য। দেশে ফেরার পর আরও অনেক প্রমাণ দেব। শুধু অপেক্ষায় আছি জুনের মাঝামাঝি পর্যন্ত। তখন দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব।”

About

Popular Links