Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঘরে বসেই দেখা যাবে শাকিব খানের ‘রাজকুমার’

প্রেক্ষাগৃহে গিয়ে যারা সিনেমাটি দেখতে পারেননি, তাদের জন্য দারুণ সুযোগ

আপডেট : ২৮ মে ২০২৪, ০৮:৫৮ পিএম

গত ঈদ-উল-ফিতরে মুক্তি পেয়েছিল হিমেল আশরাফ পরিচালিত চলচ্চিত্র “রাজকুমার”। মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে বেশ ভালো সাড়া পায় শাকিব খান অভিনীত সিনেমাটি। এছাড়া যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আরব আমিরাতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল।

তবে বড় পর্দায় যারা দেখার সুযোগ পাননি, তাদের জন্য এবার ঘরে বসেই  “রাজকুমার” দেখার সুযোগ আসছে। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। এরই মধ্যে সিনেমার প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে চুক্তি সেরেছে বঙ্গ কর্তৃপক্ষ।

বঙ্গ’র প্রধান কনটেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান মঞ্জু বিষয়টি নিশ্চিত করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “রোজার ঈদে ‘রাজকুমার’ সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এজন্য ছবিটির প্রযোজকের সঙ্গে যোগাযোগ করি। দুই পক্ষের সমঝোতার মাধ্যমে চুক্তি হয়েছে।”

তবে কবে নাগাদ ওটিটির “রাজকুমার” দেখা যাবে তা নিশ্চিত করেননি সংশ্লিষ্টরা। ধারণা করা হচ্ছে, আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষেই অন্তর্জালে আসতে পারে ছবিটি।

উল্লেখ্য, আরশাদ আদনানের ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিত “রাজকুমার” সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়াও আছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, দিলারা জামান, ডা. এজাজ, ফারুক আহমেদ, এরফান মৃধা শিবলু প্রমুখ। এক তরুণের যুক্তরাষ্ট্রে যাওয়ার জার্নি এবং তার প্রেম ও পরিবারের প্রতি আবেগের গল্প উঠে এসেছে এই সিনেমায়। 

About

Popular Links