Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বামীর সঙ্গে ঝগড়া, ছয় বছরের ছেলেকে কুমিরভর্তি খালে ফেলে দিলেন মা

শিশুটির অর্ধ খাওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ

আপডেট : ০৬ মে ২০২৪, ০৪:২১ পিএম

স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে ছয় বছরের শিশু সন্তানকে কুমিরভর্তি খালে ফেলে দিয়েছেন এক মা। ভারতের কর্নাটক রাজ্যের উত্তর কন্নড় জেলায় এ ঘটনা ঘটেছে।

রবিবার (৫ মে) রাজ্যের কালি নদীর সঙ্গে সরাসরি যুক্ত খালটি থেকে শিশুটির অর্ধ খাওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ছেলেকে নিয়ে রবি (৩৬) ও সাবিত্রি (৩২) দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। শনিবার বিকেলে আবার তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সাবিত্রী ছেলেকে কুমিরভর্তি খালে ফেলে দেন।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও দমকলকর্মীরা রাতভর অভিযান চালানোর পর রবিবার সকালে বিনোদ নামে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুটির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে। এ সময় শিশুটির ডান হাত পাওয়া যায়নি। এছাড়া তার শরীরে বেশকিছু কামড়ের চিহ্ন ছিল। যা দেখে ধারণা করা হচ্ছে, কুমিরের আক্রমণে শিশুটির মৃত্যু হয়েছে।

পুলিশের কাছে ওই নারী দাবি করেন, ছেলে বাক প্রতিবন্ধী হওয়ায় স্বামী তাকে প্রায়ই দোষারোপ করতেন এবং ছেলেকে খালে ফেলে দিতে বলতেন। ওই দম্পতির দুই বছর বয়সী আরও একটি ছেলে রয়েছে।

সাবিত্রি বলেন, " এজন্য আমার স্বামী দায়ী। সে আমাকে বারবারই ছেলেকে ফেলে দিতে বলত। আমাকে এবং ছেলেকে প্রায়ই মারধর করত। এভাবে আমার ছেলেটা আর কত অত্যাচার সহ্য করবে? আমি কোথায় যাব?”

এ ঘটনার পর রবি ও সাবিত্রী দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

About

Popular Links