Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজ যোগ্যতায় রাঙ্গামাটিতে পুলিশের চাকরি পেলেন ১৫ জন

প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি  পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মীর আবু তৌহিদ

আপডেট : ১৪ মার্চ ২০২৪, ০৭:৩৬ পিএম

রাঙ্গামাটিতে পুলিশে চাকরি পেলেন ১৫ জন। বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি-২০২৪  উপলক্ষে জেলা থেকে  ১৩ জন পুরুষ এবং দুইজন নারী প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৩ মার্চ) রাঙ্গামাটির নিউ পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদের তত্ত্বাবধানে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি-২০২৪ এর লিখিত পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়।
 
পরবর্তীতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা নিউ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা শেষে টিআরসি নিয়োগ জানুয়ারি-২০২৪  এ পর্যায়ক্রমে শারীরিক, লিখিত, মৌখিক এবং মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ১৫ জন প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়।
 
প্রাথমিকভাবে উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাঙামাটি  পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মীর আবু তৌহিদ।

এসময় কঠিন প্রতিযোগিতামূলক, তদবিরবিহীন, প্রভাবমুক্ত, স্বচ্ছ, মেধা ও যোগ্যতার ভিত্তিতে চাকরির জন্য মনোনীত হওয়ায় মনস্তাত্ত্বিক ও মৌখিক পরিক্ষায় উত্তীর্ণ অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। পরে নির্বাচিত প্রার্থীদের অনেকেই তাদের অভিব্যক্তি প্রকাশ করেন।

এ সময় নির্বাচিত প্রার্থীরা বলেন, আজ আমরা নিজেদের সর্বোচ্চ চেষ্টা, মেধা এবং যোগ্যতার ভিত্তিতে চাকরিতে নির্বাচিত হয়ে খুবই আনন্দিত। আমরা সবাইকে অন্তরের অন্তঃস্থল থেকে বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, আপনারা মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছেন। রাঙ্গামাটি পার্বত্য জেলায় সম্পূর্ণ তদবিরবিহীন, প্রভাবমুক্ত, স্বচ্ছ, মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ও বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের কঠোর দিকনির্দেশনায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ জানুয়ারি-২০২৪-এর কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About

Popular Links