Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজের সম্পর্কে যেসব অজানা তথ্য ফাঁস করলেন আলিয়া

গুগলে ভক্তদের অনুসন্ধান করা প্রশ্নের জবাব দেন এ অভিনেত্রী

আপডেট : ০৮ আগস্ট ২০২৩, ০৪:৫৯ পিএম

পছন্দের অভিনেত্রীর সম্পর্কে জানতে নানা প্রশ্ন গুগলে অনুসন্ধান করেন ভক্তরা। “সবচেয়ে বেশি অনুসন্ধান করা” এমন কিছু প্রশ্নের জবাব দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এতে ফাঁস হয়েছে তার অজানা তথ্য।

ওয়্যার্ড নামের একটি ইউটিউব চ্যানেলে ইসরায়েলি মডেল গ্যাল গ্যাডট ও হলিউড অভিনেতা জেমি ডরনানের সঞ্চালনায় ভক্তদের আগ্রহের নানা প্রশ্নের জবাব দেন গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি খ্যাত অভিনেত্রী। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ওই অনুষ্ঠানে তাকে গুগলে ভক্তদের অনুসন্ধান করা প্রশ্নের একটি তালিকা দেওয়া হয়। 

যেখানে দেখা যায় ভক্তরা অনুসন্ধান করেছেন, আলিয়া ভাট খুশি থাকেন কি না?

জবাবে অভিনেত্রী বলেন, “আমাকে দেখতে দুঃখিত মনে হলেও আমি ভীষণ খুশি।”

এছাড়া তার সম্পর্কে জানতে গুগলে আলিয়া ভাটের নতুন সিনেমা কী? ও আলিয়া ভাটের রাশিচক্র কী? এমন প্রশ্নের জবাবও খুঁজেছেন ভক্তরা।

প্রশ্ন ছিল আলিয়া ভাটের কি ট্যাটু আছে? এর জবাবে তিনি জানান, এখনও গায়ে ট্যাটু করাননি তিনি। তবে রণবীর ও আলিয়া দুজনেই ট্যাটু করার পরিকল্পনা করছেন।

২০২২ সালে ম্যাশেবল ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, “তারা স্বামী-স্ত্রী দুজনেই হাতের কবজিতে ‘আট’ সংখ্যাটি ট্যাটু করাতে চান।” এর কারণ হিসেবে তিনি বলেছিলেন, “আমার মায়ের জন্মদিন আট (জুলাই)। আর এই সংখ্যাটি আমার পছন্দের। এটিকে অনেকটা বিশালতার মতোও মনে হয়।”

এদিকে শিগগিরই হলিউডের সিনেমায় দেখা যাবে আলিয়া ভাটকে। অ্যাকশন থ্রিলার হার্ট অফ স্টোন-এ গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে হ্যাকার কেয়া ধাওয়ানের চরিত্রে দেখা যাবে তাকে।

গত মাসে ব্রাজিলের সাও পাওলোতে নেটফ্লিক্স ও ব্রাজিলে নেটফ্লিক্সের “তুদুম গ্লোবাল ফ্যান ইভেন্ট”-এ এই সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়। টম হার্পার পরিচালিত ১১ আগস্ট মুক্তি পাবে।

২০২২ সালের নভেম্বরে কন্যা সন্তানের মা হন আলিয়া। সবশেষ মুক্তি পাওয়া সিনেমা রকি অর রানি কি প্রেম কাহানির জন্য প্রশংসা পেয়েছেন তিনি। ছবির পরিচালক করন জোহর সম্প্রতি জানান, ২৮ জুলাই মুক্তির পর এরইমধ্যে সিনেমাটি ২০০ কোটি টাকা আয় করেছে।

About

Popular Links