Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাথরুমে গাইতে গাইতে পেয়ে গেলেন হলিউডে অভিনয়ের প্রস্তাব

কেভ জানান, তিনি এখনও বাথরুম মেরামতের কাজ করছেন এবং গত শুক্রবার একটি নতুন গানের রেকর্ডও করেছেন

আপডেট : ৩১ মার্চ ২০২২, ০২:০৫ পিএম

ভাগ্য কোথা দিয়ে কখন যে এসে জীবনের মোড় ঘুরিয়ে দেবে তা কেউই জানে না। তাইতো সবাই প্রতিদিনের সাধারণ কাজ করে যায় দীর্ঘদিনের অভ্যাসের মতো। যুক্তরাষ্ট্রের লিসেস্টারশায়ারের কেভ ক্রেন নামে এক মিস্ত্রীর জীবনেও এমনটিই ঘটেছে।

প্রতিদিনের মতোই কেভ একটি বাড়িতে গিয়েছিলেন বাথরুম মেরামতের কাজ করতে। তবে কাজের সম্মানীর বদলে হলিউডে অভিনয়ের প্রস্তাব নিয়ে ফিরতে হয়েছে তাকে।

সম্প্রতি বিবিসি’র এক প্রতিবেদন থেকে জানা যায়, ছয় সপ্তাহ ধরে জনপ্রিয় এক সঙ্গীত প্রযোজকের বাড়িতে কাজ করেছিলেন ৫০ বছর বয়সী কেভ। সেখানেই কাজের ফাঁকে গান গাইছিলেন তিনি। আর কেভের সেই গান শুনেই তাকে হলিউডে কাজের প্রস্তাব দিয়েছিলেন বাড়ির মালিক।

প্রতিবেদন থেকে জানা গেছে, ইতোমধ্যে একটি চলচ্চিত্রের সঙ্গে চুক্তি করেছেন কেভ। একই সঙ্গে, তার জীবনের মোড় পালটে দেওয়া এই গল্পটিও চড়া দামে “দ্য হাঙ্গার গেমস” খ্যাত লেখক বিলি রে ও স্টেসি শেরম্যানের কাছে বিক্রি করেছেন।

৬২ বছর বয়সী সংগীত প্রযোজক ও “নিউ রিয়েলিটি রেকর্ডস”-এর মালিক পল কোনেলি গত আগস্টে তার বাড়িতে কাজ করার সময় কেভের গানের কণ্ঠ শুনে তার সঙ্গে চুক্তি করেন।

এদিকে, এই গল্পের ওপর এরই মধ্যে ব্রিটিশ সিটকম এবং চলচ্চিত্র লেখক ডিক ক্লেমেন্ট এবং ইয়ান লা ফ্রেনাইস একটি স্ক্রিপ্টও তৈরি করছেন বলে জানা গেছে।

ক্রেন বলেন, “পুরো বিষয়টিই এমন যে আমার মনে হচ্ছে আমি অন্য কারো সঙ্গে ঘটতে দেখছি। এক মিনিটের জন্যও আমি ভাবিনি এমন কিছু আমার সঙ্গেও ঘটতে পারে।”

“এই পুরো গল্পটি নিয়ে ভাবতে আমার কিছু ঘুমহীন রাত কেটেছে। রেকর্ড, চুক্তি আর এখন চলচ্চিত্র। এটা খুবই আনন্দের,” ক্রেন বলেন।

কেভ জানান, তিনি পোরিজ ও আউফ উইডারসেহেন, পেট ও দ্য কমিটমেন্টের মতো ফিল্ম দেখে বড় হয়েছেন তাই এখন তাদের মতো বিখ্যাত নির্মাতাদের সঙ্গে কাজ করা তার কাছে স্বপ্নের মতো।

জানা গেছে, প্রকল্পটি বর্তমানে চিত্রনাট্যের পর্যায়ে রয়েছে। চিত্রনাট্যকার বিলি রে, যিনি ২০৯১ সালে “টার্মিনেটর: ডার্ক ফেট” চলচ্চিত্রের ষষ্ঠ কিস্তি লিখেছেন তিনিই চিত্রনাট্যটি তৈরি করছেন।

কেভ জানান, তিনি এখনও বাথরুম মেরামতের কাজ করছেন এবং গত শুক্রবার একটি নতুন গানের রেকর্ডও করেছেন।

About

Popular Links