Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাছে গিয়ে অসুস্থ বিরোধীদলীয় নেত্রীর খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

অধিবেশন চলাকালে রওশন এরশাদের খোঁজ-খবর নিতে সংসদ নেতা প্রধানমন্ত্রী নিজেই চলে যান বিরোধী দলের নেতার আসনের সামনে। প্রধানমন্ত্রী এ সময় তার সঙ্গে কুশল বি‌নিময় করেন

আপডেট : ২৪ জুলাই ২০২২, ০২:১৬ পিএম

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সুস্থ হয়ে জাতীয় সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এ সময় তার খোঁজ-খবর নিয়েছেন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৯ জুন) জাতীয় সংসদে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নেন রওশন এরশাদ। বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

অধিবেশন চলাকালে রওশন এরশাদের খোঁজ-খবর নিতে সংসদ নেতা প্রধানমন্ত্রী নিজেই চলে যান বিরোধী দলের নেতার আসনের সামনে। প্রধানমন্ত্রী এ সময় তার সঙ্গে কুশল বি‌নিময় করেন এবং সুস্বাস্থ্য কামনা করেন।

প্রায় আট মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে গত ২৭ জুন দুপুর সাড়ে ১২টার দিকে দেশে ফিরেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।  

জাতীয় পার্টি সূত্রে জানা যায়, রওশন এরশাদ বিমানবন্দর থেকে সরাসরি গুলশানে হোটেল ওয়েস্টিনে চলে যান। ঢাকায় অবস্থানকালে রওশন এরশাদ সেখানেই থাকবেন। আগামী ৩০ জুন বাজেট অধিবেশনের সমাপনী দিনে উপস্থিত থাকবেন তিনি। পরে আগামী ৪ জুলাই রুটিন চেকআপের জন্য আবারো থাইল্যান্ড চলে যাবেন।

গত ১৪ আগস্ট রওশন এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে গত ২০ অক্টোবর থেকে তাকে আইসিইউতে রাখা হয়। সর্বশেষ তার ফুসফুসে সংক্রমণ দেখা দেওয়ায় অক্সিজেনের স্তর ওঠানামা করছিল। এ পরিস্থিতিতে উন্নত চিকিৎসার জন্য গত ৫ নভেম্বর তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়। এর আগে আড়াই মাসেরও বেশি সময় তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার সঙ্গে ছিলেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ।

About

Popular Links