Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিবের নির্বাচনি প্রচারণায় মাশরাফী-সৌম্যরা

নৌকার প্রচারণায় ভোট চাইতে দুপুর সাড়ে ১২টায় নড়াইল থেকে মাগুরা জেলা পরিষদ ডাক বাংলোয় পৌঁছান মাশরাফী বিন মোর্ত্তজা

আপডেট : ০৪ জানুয়ারি ২০২৪, ০৭:৫৬ পিএম

মাগুরা-১ (শ্রীপুর-সদর একাংশ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসানের পক্ষে নির্বাচনি প্রচারণা চালিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দুপুরে নড়াইল-২ (লোহাগড়া-সদর একাংশ) আসনের এই সংসদ সদস্য মাগুরায় আসেন।

নৌকার প্রচারণায় ভোট চাইতে দুপুর সাড়ে ১২টায় নড়াইল থেকে মাগুরা জেলা পরিষদ ডাক বাংলোয় পৌঁছান মাশরাফী বিন মোর্ত্তজা। সেখানে মাগুরা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কিছু সময় কথা বলেই সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ছাদ খোলা গাড়িতে নৌকা প্রতীকের লিফলেট নিয়ে বেরিয়ে পড়েন প্রচারণায়।

মাশরাফী বিন মোর্ত্তজা মাগুরার ঐতিহাসিক নোমানী ময়দান থেকে শুরু করেন প্রচারণা। শহরের চৌরঙ্গী মোড় ঘুরে সরকারি হোসেন শহীদ সোহরায়ার্দী কলেজের সামনে দিয়ে ভায়না মোড় গিয়ে শেষ করেন। এ সময় তিনি নিজ হাতে শহরের ভোটারদের কাছে সাকিবের জন্য ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন।

নিজের প্রচার প্রচারণা রেখে সাকিবের প্রচারণায় কেন এসেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, “সাকিব রাজনীতিতে নতুন। আমার মনে হয়েছে ওর কাছে যাওয়া উচিত। তাই তাকে সময় দিতে দুই ঘণ্টার জন্য মাগুরায় এসেছি।”

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, “মাশরাফী ভাই পাঁচ বছর সংসদ সদস্য ছিলেন। আমি মাশরাফী ভাইকে ধন্যবাদ জানাই মাগুরাতে আমার প্রচারণায় আসার জন্য। আমি ওনাকে সাপোর্ট জানাব, উনি আমাকে সাপোর্ট জানাবেন এটাই স্বাভাবিক।”

সাকিব আরও বলেন, “আমরা ক্রিকেটাররা একটা পরিবার। উনার ওখানে অনেক ক্রিকেটার ছিল আমার এখানে অনেক ক্রিকেটার আছে সুতরাং আমরা একে অপরকে সাহায্য করার চেষ্টা করি।”

শহরের ভায়না মোড় থেকে প্রচারণা শেষ করে নড়াইলের উদ্দেশ্য মাগুরা ত্যাগ করেন মাশরাফী বিন মোর্ত্তজা। এ সময় তাদের সঙ্গে ছিলেন, সৌম্য সরকার, আবু হায়দার রনি, সাব্বির রহমানদের মত জাতীয় দলের খেলোয়াড়রা।

About

Popular Links