Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

আইনমন্ত্রী: দেশের উন্নয়নের বিষয়টি বিএনপির সহ্য হচ্ছে না

আইনমন্ত্রী বলেন, ‘যখন বিএনপি সরকার বাংলাদেশ শাসন করেছে, তখন তারা পাকিস্তানের দালাল হয়ে এ দেশের জনগণকে শোষণ করত’

আপডেট : ১৭ মে ২০২৪, ০৪:৫৭ পিএম

দেশের উন্নয়নের বিষয়টি মির্জা ফখরুলসহ বিএনপির সহ্য হচ্ছে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, “এখন বাংলাদেশের উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের বিষয়টি মির্জা ফখরুলসহ বিএনপির সহ্য হচ্ছে না। এজন্য তাদের মাথা খারাপ হয়ে গেছে।”

শুক্রবার (১৭ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বনগজ-কৃষ্ণনগর সড়কে তিতাস নদীর ওপর নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, “২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত যখন বিএনপি সরকার বাংলাদেশ শাসন করেছে, তখন তারা যুদ্ধাপরাধী, রাজাকার, আল-বদরদের নিয়ে পাকিস্তানের দালাল হয়ে এ দেশের জনগণকে শোষণ করত। শাসন ও অত্যাচার করত।”

এর আগে আইনমন্ত্রী ঢাকা থেকে মহানগর প্রভাতী ট্রেনযোগে তার নিজ নির্বাচনি এলাকা আখাউড়ায় আসেন। এ সময় আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী সেখান থেকে তার গ্রামের বাড়ি কসবা উপজেলার পানিয়ারূপের উদ্দেশে রওনা দেন।

About

Popular Links