Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

অনলাইন ও টিভিতে যেভাবে দেখবেন টি-২০ বিশ্বকাপ

কেবল নেটওয়ার্কে থাকা সাপেক্ষে স্টার স্পোর্টস আর টেন স্পোর্টসের মতো বিদেশি চ্যানেলগুলোতেও এই টুর্নামেন্ট সরাসরি দেখা যাবে

আপডেট : ০২ জুন ২০২৪, ০৪:৩৫ পিএম

শুরু হয়ে গেছে টি-২০ বিশ্বকাপ। পছন্দের দলের খেলা দেখতে মুখিয়ে আছেন ভক্তরা। কিন্তু কথা হলো, সরাসরি খেলা দেখার উপায় কী?

চলুন একটু দেখে নেওয়া যাক-

ওটিটি প্ল্যাটফর্ম

আইসিসি টি-২০ বিশ্বকাপ সরাসরি দেখাবে ওটিটি প্ল্যাটফর্ম টফি। বাধাহীন, নির্বিঘ্ন আর হাই কোয়ালিটি সম্প্রচার ব্যবস্থা রয়েছে তাদের। বড় বড় আন্তর্জাতিক টুর্নামেন্ট সরাসরি সম্প্রচারের ক্ষেত্রে খ্যাতি রয়েছে তাদের।

টফিতে খেলা দেখা যায় ওয়েবসাইট আর অফিসিয়াল অ্যাপ- দুভাবেই। টফিতে খেলার লাইভ স্ট্রিমিং ছাড়াও রয়েছে বিভিন্ন ধরনের উপভোগ্য কন্টেন্ট। পুরো বিশ্বকাপ কভারেজ দেখা যাবে মাত্র ১৬৮ টাকায়।

টেলিভিশন

বাংলাদেশি টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে একমাত্র নাগরিক টিভি অফিসিয়ালি টি-২০ বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করছে।

আপনার কেবল নেটওয়ার্কে নাগরিক টিভি না থাকলে প্রোভাইডারের সঙ্গে কথা বলতে পারনে। কারণ ২০২৫ সাল পর্যন্ত আইসিসির ছয়টি ইভেন্ট সম্প্রচার করবে এই চ্যানেলটি।

এ বছর বাংলাদেশে টি ২০ বিশ্বকাপের অফিসিয়াল সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে নাগরিক টিভি আর টফি। এছাড়া কেবল নেটওয়ার্কে থাকা সাপেক্ষে স্টার স্পোর্টস আর টেন স্পোর্টসের মতো চ্যানেলগুলোতেও এই টুর্নামেন্ট সরাসরি দেখা যাবে।

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার সম্প্রচার ওয়েবসাইট আইসিসি.টিভিও খেলা সরাসরি দেখাবে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হলো, তাদের তালিকায় থাকা পৃথিবীর ৮০টি দেশ ও অঞ্চলের মধ্যে বাংলাদেশ নেই। তাই নির্বিঘ্নে খেলা দেখতে চাইলে ফোনে টফি অ্যাপ ইনস্টল করাই হতে পারে সর্বোত্তম পন্থা।

About

Popular Links