Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিজেকে প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই দাবি করলেন শাহজাহান ওমর

শাহজাহান ওমর বলেন, “আমি কােনো ভাগাভাগির মধ্যে নেই”

আপডেট : ২২ জানুয়ারি ২০২৪, ০৮:৩৪ পিএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম বলেছেন, “আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই। তার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হয়েছেন। সে কারণে প্রধানমন্ত্রী আমাকে চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন।”

সােমবার (২২ জানুয়ারি) দুপুরে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ আয়ােজিত বিজয় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, “কাঁঠালিয়া এবং রাজাপুরকে ভালাে রাখতে চাই এবং ভালাে কিছু করতে চাই। আমি কােনো ভাগাভাগির মধ্যে নেই। এ অঞ্চল আমার পরিচিত, আমি সবাইকে চিনি এবং জানি। ১৯৭১ সাল থেকে আমি এলাকায় আসা-যাওয়া করি। কাজেই আমি নবনির্বাচিত নই।”

বেলা ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শাহজাহান ওমর। পরে দুপুর ১২টায় সংবর্ধনায় অংশ নেন। এসময় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ফুল দিয়ে তাকে বরণ করেন ও শুভেচ্ছা জানান।

সংবর্ধনায় কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতুসহ আরও অনেকে। 

About

Popular Links