Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডার্ক কমেডি সিরিজে চঞ্চল, সঙ্গে মাহি-ভাবনা

ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য এ সিরিজটি নির্মাণ করা হয়েছে

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪১ পিএম

বাংলাদেশের অভিনেতাদের মধ্যে সম্ভবত চঞ্চল চৌধুরীর মতো ব্যস্ততম সময় আর কেউ পার করছেন না। বাংলাদেশের সিনেমা-ওয়েব সিরিজে যেমন চুটিয়ে কাজ করছেন, তেমনি টলিউডে ব্যস্ত আছেন মৃণাল সেনের জীবনের ঘটনাপ্রবাহ নিয়ে সৃজিত মুখার্জির পরিচালিত “পদাতিক” নামে সিনেমা নিয়েও।

এরই মধ্যে “ওভারট্রাম্প” নামে নতুন ওয়েব সিরিজেও যুক্ত হয়েছেন চঞ্চল চৌধুরী। বুধবার (২২ ফেব্রুয়ারি) ডার্ক কমেডি ঘরানার এ সিরিজের পোস্টার উন্মুক্ত হয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য এ সিরিজটি নির্মাণ করা হয়েছে। যদিও এটি কবে মুক্তি পাবে তা এখনও বলা হয়নি।

বাশার জর্জিস নির্মিত এ সিরিজে চঞ্চলের সঙ্গে আরও অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, সামিরা খান মাহি প্রমুখ। এছাড়া, সিরিজের গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে দেখা যাবে মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসানসহ অনেককেই।

ওভারট্রাম্প সিরিজের পোস্টার/ফেসবুক

“ওভারট্রাম্প” সিরিজ নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, “আমাদের সমাজে এ ধরনের ঘটনা বিশেষ করে আমাদের নগর জীবনে অহরহ ঘটছে। এ গল্পে যেমন অন্ধকার দিকের কথা আছে, তেমন কিছু শিক্ষণীয় দিকও আছে। আমার চরিত্রে চমক থাকছে, আপাতত এটুকুই বলতে পারি।”

“ওভারট্রাম্প” সিরিজে কাজ করা নিয়ে উচ্ছ্বসিত ভাবনা বলেন, “এখানে আমার চরিত্রের নাম রমা। তার সঙ্গে ভাবনার কোনো মিল নেই। আমি বরাবরই চেষ্টা করি প্রতিটি চরিত্রে নিজের সর্বোচ্চটা দিতে। এখানেও সেটা অব্যাহত আছে। বাকিটা দর্শক বিবেচনা করবেন।”

“ওভারট্রাম্প” সিরিজে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে এফএস নাঈম বলেন, “কাজটির অভিজ্ঞতা দারুণ। জার্জিস ভাই এবং পুরো টিমের সবাই অসাধারণ ছিল। আমি ওই চরিত্রে এক মাস থেকেছি। আশা করি ভিন্ন ধাঁচের কাজটি সবার ভালো লাগবে।”

“ওভারট্রাম্প” নির্মাতা বাশার জর্জিস জানান, করোনাভাইরাস মহামারির সময় তিনি এ সিরিজের গল্প লিখেছিলেন। যদিও শুটিং করতে গিয়ে একটু ভড়কে গিয়েছিলেন তিনি। তিনি বলেন, “এ এই সিরিজে শিল্পীদের সঙ্গে কাজ করে চরম মেজাজ খারাপ লেগেছে। মানে ওরা এত বেশি সিরিয়াস যে, আমি নিজেই ভড়কে গেছি। যাইহোক, সবার সুন্দর প্রচেষ্টায় কাজটি হয়েছে। আশা করি দর্শকের ভালো লাগবে।”

About

Popular Links