Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

আলিয়া ভাটও গুপ্তচর?

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস জানিয়েছে, পুরুষ নয়, নারী চরিত্রকে কেন্দ্র করে নির্মিত হবে নতুন একটি সিনেমা

আপডেট : ১৫ জুলাই ২০২৩, ০৭:১৬ পিএম

বলিউডের ব্যাপক সাড়া ফেলেছে অ্যাকশনধর্মী স্পাই ইউনিভার্স। যেখানে সালমান খান, শাহরুখ খান ও হৃতিক রোশনের মতো তারকা পর্দা কাঁপিয়েছেন। তাদের সঙ্গে শক্তিশালী নারী চরিত্রে পর্দায় এসেছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনেরা। শোনা গেছে কিয়ারা আদভানিও যোগ দেবেন এই তালিকায়। এবার এই তালিকায় নাম এলো আলিয়া ভাটের।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস জানিয়েছে, এবার এই ইউনিভার্সকে আরেকটু বিস্তৃত করতে চলেছে তারা। পুরুষ নয়, নারী চরিত্রকে কেন্দ্র করে নির্মিত হবে নতুন একটি সিনেমা। আর সেখানেই হাজির হবেন আলিয়া ভাট। যিনি বলিউডের এই সময়ের সফলতম অভিনেত্রী।

ঘনিষ্ঠ এক সূত্রের মতে, “আলিয়া ভাট হলেন এই সময়ের অন্যতম দর্শকপ্রিয় তারকা। সেজন্য তাকে স্পাই ইউনিভার্সে একজন সুপার স্পাই চরিত্রে দেখা যাবে। যেমন দেখা গেছে সালমান, হৃতিক ও শাহরুখকে। আদিত্য চোপড়া (প্রযোজক) ও তার দল পরিকল্পনা করছেন একটি নারীকেন্দ্রিক স্পাই ফিল্ম বানাতে; সেখানে আলিয়া ভাট থাকবেন।”

সব কিছু ঠিক থাকলে এটি হতে যাচ্ছে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অষ্টম সিনেমা। ২০১২ সালে “এক থা টাইগার” দিয়ে শুরু হয়েছিল এই ফ্র্যাঞ্চাইজি। এরপর একে একে মুক্তি পেয়েছে “টাইগার জিন্দা হ্যায়”, “ওয়ার” ও “পাঠান”। মুক্তির অপেক্ষায় রয়েছে “টাইগার ৩”।

এছাড়া চলতি বছরের নভেম্বরে “ওয়ার ২” সিনেমার শুটিং শুরু হবে। আর আগামী বছরের মাঝামাঝিতে শুরু হতে পারে “টাইগার ভার্সেস পাঠান” সিনেমার চিত্রায়ন। এরপর পরিকল্পনা মাফিক আসবে নারীকেন্দ্রিক ছবিটি।

প্রসঙ্গত, আলিয়া ভাট অভিনীত সর্বশেষ তিনটি ছবিই সাফল্য পেয়েছে। এগুলো হলো “গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি”, “আরআরআর” ও “ব্রহ্মাস্ত্র”। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে তার নতুন সিনেমা “রকি অউর রানি কি প্রেম কাহানি”। এছাড়া ১১ আগস্ট মুক্তি পাবে আলিয়ার প্রথম হলিউড সিনেমা “হার্ট অব স্টোন”।

About

Popular Links