Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডিএমপি কমিশনারের সঙ্গে শিল্পী সমিতির নেতাদের সাক্ষাৎ

সাক্ষাৎকালে দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিতে বর্তমান কমিটির নেতাদের প্রতি আহ্বান জানান ডিএমপি কমিশনার

আপডেট : ০২ জুন ২০২৪, ১০:০৩ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিত কমিটির নেতারা। এ সময় দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিতে বর্তমান কমিটির নেতাদের প্রতি আহ্বান জানান ডিএমপি কমিশনার।

শনিবার (১ জুন) ডিএমপি হেডকোয়ার্টার্সে শিল্পী সমিতির নেতারা তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে ডিএমপি কমিশনার সংগঠনটির নব-নির্বাচিত কমিটির নেতাদের সঙ্গে কুশলাদি ও শুভেচ্ছা বিনিময় করেন।

জানা গেছে, শিল্পীদের সম্মান, প্রশাসনিক সহযোগিতাসহ বিভিন্ন সমস্যায় পুলিশকে পাশে থাকার জন্য শিল্পী সমিতির পক্ষ থেকে কমিশনারকে আহ্বান জানানো হয়। কমিশনারও তাদের সহায়তার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ড. খ. মহিদ উদ্দিন ও যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। অন্যদিকে মিশা-ডিপজলের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা পলি, রত্না, শাহনূর, দিলারা ইয়াসমিন, অভিনেতা জয় চৌধুরী, সনি রহমান, সুব্রত, আলীরাজ, চুন্নু, আরমান প্রমুখ।

এর আগে গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল জয়লাভ করেন।

About

Popular Links