Tuesday, June 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

পাঁচ নায়িকার সঙ্গে শাকিব খানের নাচ ভাইরাল

ফ্যাশন শোতে শাকিবের পরনে ছিল একটি সাদা স্যুট; নীল আর সাদায় সেজেছিলেন তিনি

আপডেট : ০৮ জুন ২০২৪, ০৪:৩০ পিএম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান শুক্রবার (৭ জুন) রাতে তিনি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ফ্যাশন শোতে সম্পূর্ণ ভিন্নরূপে হাজির হন। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশের একাধিক নায়িকা ও অভিনেত্রী।

‘‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’’ নামের এ ফ্যাশন শোতে শাকিবের পরনে ছিল একটি সাদা স্যুট। নীল আর সাদায় সেজেছিলেন তিনি। চুল ছিল লম্বা, চোখে সানগ্লাস। আর শাকিবকে এমন ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর ছিলেন আয়োজকদের একজন ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

শাকিব খানের সঙ্গে এদিন র‌্যাম্পে হাঁটেন পরীমণি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরি ও তিশা, সাবিলা নূর। সেখানে “তুফান” সিনেমার “লাগে উরাধুরা” গানের সঙ্গে নাচতে দেখা যায় তাদের। এ সময় তাদের সঙ্গে ছিলেন চিত্রনায়ক ইমন। আর তাদের এই নাচ মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া। এসব তারকাদের ভক্তরা ওই ভিডিও শেয়ার করে মেতে উঠেছেন প্রশংসায়।

এদিন স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো, ‘‘ঢাকা ফ্যাশন ডে’’।  

About

Popular Links