Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বান্ধবীকে বিয়ে করলেন অজি নারী ক্রিকেটার

২০১৮ সালে তারা নিজেদের বাগদান সেরেছিলেন। ২০২০ সালে বিয়ে হওয়ার কথা ছিল

আপডেট : ১৫ এপ্রিল ২০২৩, ০২:১০ পিএম

চলতি বছরেই টি-২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়ার জাতীয় নারী ক্রিকেট দল। সেই জয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল অলরাউন্ডার জেস জোনাসনের। সম্প্রতি তিনি তার বান্ধবী সারাহ গোডেরহ্যামকে বিয়ে করেছেন।

শুক্রবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই বিয়ের কিছু ছবি প্রকাশ করেছেন। ছবি শেয়ার করে জোনাসন নিজেই জানিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী সারাহকে বিয়ে করার কথা।

জানা গেছে, সারাহ গোডেরহ্যামের সঙ্গে জেস জোনাসনে সম্পর্ক দীর্ঘদিনের। ২০১৮ সালে তারা নিজেদের বাগদান সেরেছিলেন। ২০২০ সালে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সব এলোমেলো হয়ে যায়। ফলে তখন আর তাদের বিয়ে করা সম্ভব হয়নি। করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসার পরেই এবার বিয়েটা সেরে ফেললেন তারা। ৬ এপ্রিল হাওয়াই দ্বীপপুঞ্জে বিয়ে সেরেছেন সারাহ এবং জোনাসন।


সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া ছবিতে ৩০ বছর বয়সী জোনাসনকে সাদা একটি শার্ট পরিহিত অবস্থায় দেখা গেছে। পরনে ছিল অফ হোয়াইট রঙের প্যান্ট। পাশাপাশি ধূসর রঙের ব্লেজার পরে ছিলেন তিনি।

জোনাসন জানিয়েছেন, ৬ এপ্রিল দিনটি তার জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন হয়ে থাকবে।

চারটি ছবির একটি কোলাজ করে দিয়েছেন জোনাসন। যেখানে তাদের বিয়ের গাউনে একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “তৃতীয়বারে আমরা সৌভাগ্যবান। শেষ পর্যন্ত আমার বন্ধুর সঙ্গে আমি বিয়েটা সেরে ফেলেছি। ৬ এপ্রিল দিনটি আমার কাছে অন্যরকম জায়গা নিয়ে থাকবে।”

About

Popular Links