Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডিপজলকে নিয়ে ‘বাজে মন্তব্য’, শিল্পী সমিতির সদস্যপদ হারাতে পারেন নিপুণ

ডিপজলকে নিয়ে ‘বাজে মন্তব্য’ করায় নিপুণের সদস্যপদ কেন বাতিল হবে না, তা জানতে চেয়ে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি

আপডেট : ১৭ মে ২০২৪, ০৬:১৩ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে “বাজে মন্তব্য” করায় সমিতি থেকে নিপুণের সদস্যপদ কেন বাতিল হবে না, তা জানতে চেয়ে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় সমিতির কার্যকরী সভা শেষে এমনটাই জানিয়েছেন সমিতির সহ-সভাপতি ডি এ তায়েব।

তিনি বলেন, “নিপুণ আক্তারের ভাষাগত কিছু সমস্যা ছিল। আমাদের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের ব্যক্তিগত বিষয়, পড়াশোনা নিয়ে যেসব কথাবার্তা বলেছেন, তা অত্যন্ত দুঃখজনক। একজন শিল্পীর মুখে আমরা এটা আশা করি না।”

নোটিশ দিয়ে ব্যাখ্যা চাওয়া হবে জানিয়ে তিনি বলেন, “আমরা বিষয়টা খুব সহজভাবে নিচ্ছি না। আমরা অ্যাকশনে যাব। নিপুণের কথায় শুধু সাধারণ সম্পাদক নন, নির্বাচন কমিশন, আপিল বোর্ড সকলকেই হেও করা হয়েছে।”

তিনি বলেন, “তাকে (নিপুণকে) আমরা সাত দিনের জন্য একটা নোটিস দিয়ে এটার ব্যাখ্যা চাইব। সন্তুষ্টমূলক জবাব না পেলে মেম্বারশিপ বাতিল করে দিব।”

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন নিপুণ। কিন্তু হেরে গেছেন মনোয়ার হোসেন ডিপজলের কাছে।

About

Popular Links