Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাজী শাহেদ আহমেদের মৃত্যুতে শোক জানালেন মির্জা ফখরুল

শোকবাণীতে মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের মানুষের মুক্ত চিন্তার আকাঙ্ক্ষা ধারণ করে নব্বইয়ের দশকে আধুনিক সাংবাদিকতার উজ্জ্বল মানুষ ছিলেন কাজী শাহেদ আহমেদ’

আপডেট : ২৯ আগস্ট ২০২৩, ০৪:৩৩ পিএম

বাংলাদেশের আধুনিক সাংবাদিকতার পথপ্রদর্শক “দৈনিক আজকের কাগজ”-এর প্রকাশক ও সম্পাদক, জেমকন গ্রুপের প্রতিষ্ঠাতা কাজী শাহেদ আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৮ জুলাই) শোকবাণীতে মির্জা ফখরুল বলেন, “বাংলাদেশের মানুষের মুক্ত চিন্তার আকাঙ্ক্ষা ধারণ করে নব্বইয়ের দশকে আধুনিক সাংবাদিকতার উজ্জ্বল মানুষ ছিলেন কাজী শাহেদ আহমেদ। আমি দৈনিক আজকের কাগজ পত্রিকা'র প্রকাশক ও সম্পাদক এবং জেমকন গ্রুপের প্রতিষ্ঠাতা কাজী শাহেদ আহমেদের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

মির্জা ফখরুল আরও বলেন, “কাজী শাহেদ আহমেদ একজন সফল ব্যবসায়ী হওয়ার পাশাপাশি একজন যোগ্য পিতাও। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ তাকে বেহেশত নসিব করুন। তার পরিবারকে শোক কাটিয়ে উঠার শক্তি দিন।”

এর আগে, সোমবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কাজী শাহেদ আহমেদ।

কাজী শাহেদ আহমেদের বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী আমিনা আহমেদ বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী। বড় ছেলে কাজী নাবিল আহমেদ যশোর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য। মেজো ছেলে কাজী আনিস আহমেদ ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন ও অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের প্রকাশক। কাজী শাহেদ আহমেদের ছোট ছেলে ইনাম আহমেদ জেমকন গ্রুপের পরিচালক।

টাইমলাইন: কাজী শাহেদ আহমেদের প্রয়াণ
২৯ আগস্ট ২০২৩, ১৪:৫৮
কাজী শাহেদ আহমেদের মৃত্যুতে শোক জানালেন মির্জা ফখরুল

About

Popular Links