Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

এমপি আনোয়ারুল ‘হত্যাকাণ্ডে জড়িত’ সিয়াম গ্রেপ্তার

আনোয়ারুল ফ্ল্যাটে যাওয়ার আগে সেখানে এক নারীকে পাঠানো হয়। সেই নারীই আনোয়ারুলকে ফ্ল্যাটের দরজা খুলে দেন

আপডেট : ২৩ মে ২০২৪, ০৮:৪৬ পিএম

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিয়াম নামে একজনকে গ্রেপ্তার করেছে পশ্চিমবঙ্গের সিআইডি। হত্যাকাণ্ডের দিন হত্যাকারীরা যে অ্যাপ থেকে ক্যাব ডেকেছিল, তার চালককে জিজ্ঞাসাবাদ করে সিয়ামের সন্ধান পায় তদন্তকারীরা।

বুধবার (২২ মে) ক্যাব চালককে আটক করে জেরা করেন পশ্চিমবঙ্গের সিআইডির গোয়েন্দারা। তার দেওয়া সূত্রের ভিত্তিতেই সিয়ামকে গ্রেপ্তার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৩ মে নিউ টাউনের সঞ্জিবা গার্ডেনসের ফ্ল্যাটে হত্যা করা হয় ৫৬ বছর বয়সী আনোয়ারুল আজিমকে। তার মরদেহ টুকরা টুকরা করে ব্যাগে ভরে হত্যাকারীরা। এরপর একটি অ্যাপের মাধ্যমে ক্যাব বুক করে, সেখানে ব্যাগগুলো তোলে। পথে নজরুল তীর্থের সামনে দাঁড়িয়ে ব্যাগগুলো কোথায় নিয়ে যাওয়া হবে সে বিষয়ে আলোচনা করে। সেই আলোচনা শোনেন ওই ক্যাবের চালক জুবেইর। হত্যাকারীদের অ্যাক্সিস মলের সামনে নামিয়ে দেন ক্যাবচালক।

গত ১৩ মে যে গাড়িতে করে আনোয়ারুলকে ওই বাসায় নিয়ে যাওয়া হয়েছিল এবং যে গাড়িতে করে তার মরদেহ ফেলা হয়, দুটি গাড়িই জব্দ করেছে স্থানীয় পুলিশ। গাড়িগুলোর ফরেনসিক পরীক্ষা করা হচ্ছে।

তদন্তকারীদের সূত্রের বরাত দিয়ে বাংলা ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, আনোয়ারুল নিউ টাউনের ওই ফ্ল্যাটে নিয়ে যাওয়ার আগেই সেখানে এক নারীকে পাঠিয়ে দেওয়া হয়। সেই নারীই আনোয়ারুলকে ফ্ল্যাটের দরজা খুলে দেন। তবে হত্যাকাণ্ডের সময় তিনি সেখানে ছিলেন না। তবে মরদেহ গুমের কাজে হাত লাগান ওই নারী।

টাইমলাইন: এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড
২৩ মে ২০২৪, ২০:৪৬
এমপি আনোয়ারুল ‘হত্যাকাণ্ডে জড়িত’ সিয়াম গ্রেপ্তার

About

Popular Links