Monday, June 17, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: আনার কী ছিল বড় কথা নয়, এলাকায় তার জন্য হাহাকার

আনোয়ারুল আজীম স্বর্ণ চোরাচালানকারী ছিলেন বলে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের এসব কথা বলেন

আপডেট : ২৩ মে ২০২৪, ০৮:০৩ পিএম

ভারতে হত্যার শিকার হওয়া ঝিনাইদহ-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম (আনার) স্বর্ণ চোরাচালানকারী ছিলেন বলে দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। এ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “তিনি কী ছিলেন, সেটা বড় কথা নয়। তার জনপ্রিয়তা দেখেই দল তাকে মনোনয়ন দিয়েছে।”

বৃহস্পতিবার (২৩ মে) তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলটির নবগঠিত যুব ও ক্রীড়া উপকমিটির সদস্যদের পরিচিতিসভা ও ঈদ পুনর্মিলনী সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “তিনি যে এলাকার প্রতিনিধিত্ব করেন, সেই এলাকায় গিয়ে দেখুন, তার জন্য শোকার্ত মানুষের হাহাকার। তিনি প্রতিনিয়ত কোনো গাড়িতে করে নয়, মোটরসাইকেলে করে সারা এলাকা ঘুরতেন।”

তিনি বলেন, “তাকে (আনোয়ারুল আজীম) আমরা তৃতীয়বার মনোনয়ন দিয়েছি জনপ্রিয়তা দেখে। এখন সে ভেতরে কোনো অপকর্ম করে কি-না...এসব যখনই প্রমাণিত হয়, প্রধানমন্ত্রী কিন্তু জিরো টলারেন্স। অন্যায়কারী, অপরাধী দলের লোক হলেও তিনি ছাড় দেন না।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “আপনারা (সাংবাদিক) এখন বলছেন, কলকাতায় তাকে চোরাকারবারি বলছে। আমি সাংবাদিকদের বলব- আনোয়ারুল আজীম তিন-তিনবার জাতীয় সংসদের এমপি নির্বাচিত হয়েছেন, তখন কি আপনারা এমন তথ্য পেয়েছেন? এখন ভারতীয় সাংবাদিকরা কোন তথ্য আনল, সেটার উদ্ধৃতি দিচ্ছেন। আপনারা তো এই দেশের নাগরিক, সে (আনার) যদি অপরাধী হয়, সেই অপরাধটা আপনাদের (সাংবাদিক) অনুসন্ধান প্রতিবেদনে কেন এল না।”

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও উপকমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও উপকমিটির কো-চেয়ারম্যান হারুনুর রশীদ। সঞ্চালনা করেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং উপকমিটির সদস্য সচিব মাশরাফি বিন মোর্ত্তাজা।

টাইমলাইন: এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড
২৩ মে ২০২৪, ১৬:১১
কাদের: আনার কী ছিল বড় কথা নয়, এলাকায় তার জন্য হাহাকার

About

Popular Links